আজ সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল
বিজ্ঞপ্তি
  • সারাদেশে সংবাদদাতা ও বিঞ্জাপন প্রতিনিধি নিয়োগ চলছে। ই-মেইল করুন- hrd.nobojugantor@gmail.com
সারা বাংলা

সুজানগরে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার : ধারণা করা হচ্ছে ধর্ষণের

পাবনার সুজানগর উপজেলায় ১৪-১৫ বছর বয়সী অজ্ঞাত এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৫ মে- ২০২০) উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়ন এর অন্তর্গত ৯ নং ওয়ার্ডের হাসামপুর গ্রামের একটি নদী থেকে স্থানীয়রা লাশটিকে উদ্ধার করেন। পরে সুজানগর থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে উপস্থিত হন। তবে, স্থানীয়রা লাশটিকে দেখে চিনতে পারছেন না।

এ বিষয়ে সুজানগর থানায় যোগাযোগ করলে নব যুগান্তর কে বলেন, “লাশটি প্রাথমিকভাবে তদন্ত করে ধারণা করা হচ্ছে মেয়েটির বয়স ১৪-১৫ বছর এবং তাকে ধর্ষণ করা হয়েছে বলেও মনে হচ্ছে। তবে, তার কোনো পরিচয় এখন পর্যন্ত আমরা জানতে পারিনি।”

Advertisements

তবে, গত ১১/০৫/২০২০ইং তারিখে পার্শ্ববর্তী সাঁথিয়া থানায় একটি নিখোঁজ মেয়ের সন্ধানে সাধারণ ডায়েরি করা হয়। সেই মেয়েটিরও বয়স ১৪ বছর। তার সাথে উদ্ধারকৃত লাশটিকে মেলানোর চেষ্টা করা হচ্ছে বলেও জানায় সুজানগর থানা পুলিশ।

সে তথ্যের উপর ভিত্তি করে সাঁথিয়া থানায় যোগাযোগ করলে জানান, “গত ১১/০৫/২০ইং তারিখে একটি নিখোঁজ মেয়েকে সন্ধান করার জন্য সাধারণ ডায়েরি করা হয়। তবে, সেই মেয়েটি প্রেমঘটিত কারণে একটি ছেলের সাথে অন্যত্র পালিয়ে গিয়েছে। আর উদ্ধারকৃত লাশের ছবিটির সাথে নিখোঁজ মেয়েটির চেহারার কোনো মিল নেই।” 

Advertisements

এখনো উদ্ধারকৃত মেয়েটির লাশ এর ব্যাপারে খোঁজ চলছে। মেয়েটির ছবি দেখে যদি কেহ চিনতে পারে, তবে দ্রুত প্রশাসন কে জানানোর অনুরোধ জানায় সুজানগর থানা পুলিশ।

নব যুগান্তর /সাগর 

বিষয়

*** 'নব যুগান্তর' সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে এবং এটা আইনত দণ্ডনীয় অপরাধ ***

7
খেলাপি ঋণ এক লাখ কোটি টাকা ছাড়িয়েছে- আপনি কি মনে করেন এই অর্থ উদ্ধারে সরকারের উদ্যোগ যথেষ্ট?

ধন্যবাদ! আপনার মন্তব্যের জন্য।

এই বিভাগের আরো খবর পড়ুন>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close