আজ সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল
বিজ্ঞপ্তি
  • সারাদেশে সংবাদদাতা ও বিঞ্জাপন প্রতিনিধি নিয়োগ চলছে। ই-মেইল করুন- hrd.nobojugantor@gmail.com
নির্বাচনের মাঠ

সাঁথিয়ায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ : আহত- ২০

পাবনার সাঁথিয়ার নাগডেমড়া ইউপি নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে। এ সময় দোকান ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে।

সোমবার (১৫ নভেম্বর- ২০২১) সন্ধ্যা রাতে নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৬জনকে আটক করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠিয়েছে। 

Advertisements

নৌকার চেয়ারম্যান হারুন অর রশিদ অভিযোগে বলেন, সোমবার নাগডেমড়া ইউনিয়নের পার্শ্ববর্তী  হড়িয়া গ্রামে ওঠোন বৈঠক শেষে তাঁর কর্মী সমর্থকেরা সোনাতলা বাজারে এলে স্বতন্ত্র প্রার্থী সমর্থকেরা নৌকার কর্মী উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে ১৩জন নেতা কর্মীকে গুরুতর জখম করে। পরে তাদের উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়। একজনকে পাবনা স্থানান্তর করা হয়েছে।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ অভিযোগ অস্বীকার করে বলেন, সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নৌকার সমর্থকেরা আমার লোকজনের উপর অতর্কিত হামলা করে ৭জন নেতা কর্মীকে গুরুতর আহত করে। এ সময় তারা ৫টি বাড়িঘর ও ৩টি দোকান-পাট ভাংচুর করে নগদ অর্থ নিয়ে যায়।

Advertisements

তিনি আরো বলেন, আহতদের মধ্যে আব্দুস সালামে অবস্থা গুরুতর হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, উভয় পক্ষের মামলা হয়েছে এবং ৬জনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নব যুগান্তর /এসএম

বিষয়

*** 'নব যুগান্তর' সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে এবং এটা আইনত দণ্ডনীয় অপরাধ ***

7
খেলাপি ঋণ এক লাখ কোটি টাকা ছাড়িয়েছে- আপনি কি মনে করেন এই অর্থ উদ্ধারে সরকারের উদ্যোগ যথেষ্ট?

ধন্যবাদ! আপনার মন্তব্যের জন্য।

এই বিভাগের আরো খবর পড়ুন>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close