আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল
বিজ্ঞপ্তি
  • সারাদেশে সংবাদদাতা ও বিঞ্জাপন প্রতিনিধি নিয়োগ চলছে। ই-মেইল করুন- hrd.nobojugantor@gmail.com
আইন-আদালত

যশোরে বিএনপির ৪২ নেতা-কর্মীর নামে মামলা : আটক- ১৭

যশোরের টাউন হল ময়দানে জেলা বিএনপির উদ্যোগে সমাবেশ হওয়ার পরদিন পুলিশ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অন্তর্ঘাত ও ধংসাত্ত্বক কাজের জন্য ৪২ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে এবং এই মামলায় ১৭ নেতাকর্মীকে আটকও করেছে। 

আটক ১৭ জন হলেন- শহরের পশ্চিমবারান্দী কদমতলা এলাকার হুসাইন আহমেদ (৫২), সদর উপজেলার আরবপুর ওয়ার্ড বিএনপির সভাপতি নেছার আলী (৫৯), শহরের শংকরপুর এলাকার জামির হোসেন (৪৮), খোলাডাঙ্গার জাকির হোসেন (৫০), নাজির শংকরপুরের শেখ আবু সাঈদ বিপন (৪৫)।

Advertisements

ইছালী গ্রামের আনিসুর রহমান (৫০), চুড়ামনকাটি উত্তরপাড়ার আব্দুস সালাম (৫০), সরদার বাগডাঙ্গা গ্রামের হাফিজুর রহমান হাফিজ (৪০), পূর্ব বারান্দীপাড়া ঢাকা রোডের হাবিবুর রহমান (২২), আড়পাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪০)।

দাইতলা গ্রামের কামাল হোসেন (৪০), মাসুদ রানা (৪৫), ফতেপুর গ্রামের কোরবান আলী (৫৩), বাচ্চু (৪৪), চাঁচড়া ইসমাইল কলোনীর শাহিন হোসেন (৪০), লেবুতলার আব্দুল খালেক (৫৪) এবং বলরামপুর মধ্যপাড়ার হাদিউজ্জামান ওরফে বদরুল (৩৭)।

Advertisements

আটক কৃত আসামীদের কাছ থেকে ৬টি বোমা ও ৪৯ পিস ছোট সাইজের পাথরও উদ্ধারের দাবি করেছেন মামলার বাদি পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রেজাউল করিম। তিনি শুক্রবার (২৪ ডিসেম্বর- ২০২১) মামলাটি করেন।

মামলাটিকে গায়েবী এবং অদ্ভুতুড়ে বলে দাবি করেছেন বিএনপি নেতারা। তাদের দাবি, পুলিশ আগের মতো যশোরে রাতের আধাঁরে বাড়িতে অভিযান চালিয়ে বিএনপির নেতাকর্মীদের আটক করে মিথ্যা মামলা দিয়েছে।

নব যুগান্তর /এসএম

বিষয়

*** 'নব যুগান্তর' সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে এবং এটা আইনত দণ্ডনীয় অপরাধ ***

7
খেলাপি ঋণ এক লাখ কোটি টাকা ছাড়িয়েছে- আপনি কি মনে করেন এই অর্থ উদ্ধারে সরকারের উদ্যোগ যথেষ্ট?

ধন্যবাদ! আপনার মন্তব্যের জন্য।

এই বিভাগের আরো খবর পড়ুন>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close