আজ শনিবার | ১৫ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ১লা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল
বিজ্ঞপ্তি
  • সারাদেশে সংবাদদাতা ও বিঞ্জাপন প্রতিনিধি নিয়োগ চলছে। ই-মেইল করুন- hrd.nobojugantor@gmail.com
অপরাধআইন-আদালত

নাটোরে মাদরাসা ছাত্রীকে গণধর্ষণ : ৫ ধর্ষক আটক

নাটোরে দশম শ্রেণী পড়ুয়া এক মাদরাসা ছাত্রীকে গণধর্ষণ করেছে আটজন মিলে। এর মধ্যে পাঁচজনকে আটক করেছে নাটোর থানা পুলিশ। অপর তিনজন পলাতক রয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারী- ২০২২) দুপুরে মাদরাসা ছাত্রীর পিতা বাদী হয়ে আট ধর্ষকের বিরুদ্ধে নাটোর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, নাটোরের নলডাঙ্গা উপজেলার পশ্চিম মাধনগর গ্রামের দিন মুজুর কন্যার এক মাদরাসা ছাত্রী বৃহস্পতিবার দুপুরে মাদরাসা থেকে ফিরে নতুন পোষাকের জন্য মায়ের সাথে বায়না ধরে। মা নতুন পোষাক দিতে পারবে না বলে জানালে তার সাথে বির্তকের এক পর্যায়ে সে নাটোর সদরের আগদিঘা গ্রামে নানীর বাড়ি যাবে বলে অভিমান করে বাড়ি থেকে বেড়িয়ে যায়।

Advertisements

পূর্ব পরিচয়ের সূত্র ধরে এ সময় তার সাথে নানা বাড়ি এলাকার মাঝদিঘা পূর্বপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে শহিদুল ইসলামের সাথে যোগাযোগ হয়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শহিদুল ইসলাম মেয়েটিকে নিয়ে সন্দেহজনক ভাবে এলাকায় ঘুরাঘুরি করতে থাকে। বিষয়টি এলাকার অনেকের নজরে আসে।

এ সময় স্থানীয় ছাতনী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দুলাল সরকার স্থানীয় ইউপি সদস্য মহসিন আলীকে মেয়েটিকে উদ্ধার করার জন্য বলেন। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের আর পাওয়া যায়নি। রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি ৯৯৯ নম্বরের মাধ্যমে পুলিশের নজরে আনে এলাকাবাসী।

Advertisements

অভিযানে নামে নাটোর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ। রাত আড়াইটার দিকে ভাটপাড়া শ্মশানঘাটের মাঝামাঝি এলাকায় জহির মন্ডলের লেবু বাগানে নিয়ে গিয়ে তারা সবাই মিলে ছাত্রীটিকে গণধর্ষণ করার সময় মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

এসময় আট ধর্ষনকারীর মধ্যে মাঝদিঘা পূর্বপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (২৪), ছাতনী দিয়ারপাড়া গ্রামের এরশাদ আলীর ছেলে শরিফুল ইসলাম (২৮), মোকছেদ আলীর ছেলে কাজল (২৫), জলিল মন্ডলের ছেলে মোঃ আমিনুর (৪৫), মৃত আহম্মদ আলীর ছেলে আস্তুল হোসেন (৩৮) কে আটক করেছে।

পলাতক অপর তিন ধর্ষনকারী একই গ্রামের অভি মন্ডলেরর ছেলে লিটন (২৩), মিনু শেখের ছেলে নয়ন শেখ (২৫) ও দিলদার হোসেনের ছেলে রাজু (২৫) পলাতক রয়েছে। তাদের আটক করতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা শুক্রবার দুপুর আড়াইটায় তার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জানান, পলাতক তিন অভিযুক্তকে দ্রুত আটকের সব ধরনের প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে পুলিশ। নাটোর আধুনিক সদর হাসপাতালে ছাত্রীটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

নব যুগান্তর /এসএম

বিষয়

*** 'নব যুগান্তর' সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে এবং এটা আইনত দণ্ডনীয় অপরাধ ***

7
খেলাপি ঋণ এক লাখ কোটি টাকা ছাড়িয়েছে- আপনি কি মনে করেন এই অর্থ উদ্ধারে সরকারের উদ্যোগ যথেষ্ট?

ধন্যবাদ! আপনার মন্তব্যের জন্য।

এই বিভাগের আরো খবর পড়ুন>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close