আজ সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল
বিজ্ঞপ্তি
  • সারাদেশে সংবাদদাতা ও বিঞ্জাপন প্রতিনিধি নিয়োগ চলছে। ই-মেইল করুন- hrd.nobojugantor@gmail.com
রাজশাহীসারা বাংলা

নাটোরে আনসার ভিডিপি’র জেলা সমাবেশ অনুষ্ঠিত

নাটোরে বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর২০২১) বেলা ১১টায় আনসার ভিডিপি কার্যালয় চত্তরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোহাঃ শফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- (নাটোর- নলডাঙ্গা- ২) আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএমবার, মোহাঃ আকবর আলী পরিচালক (অবঃ) আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

এসময বক্তারা আনসার ভিডিপির ভূয়সী প্রশংসা করে বলেন, দেশের সার্বিক উন্নয়নে গ্রাম পুলিশের ভূমিকা অনবদ্য। তারা স্বল্প বেতনে সরকারের সকল দায়িত্ব জীবনের ঝুকি নিয়ে পালন করেন।

Advertisements

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আনসার ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ মেহেদী হাসান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এজিয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা কর্মকর্তা মোঃ জগলুল আরেফিন।

পরে দুইজন বীরাঙ্গনা মহিলা আনসার সদস্যকে নগদ পাঁচ হাজার করে টাকা ও ২৫ জন আনসার সদস্যকে একটি করে বাই সাইকেল ও একটি করে ছাতা ও দুইজন মহিলা সদস্যকে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়।

নব যুগান্তর /এসএম

বিষয়

*** 'নব যুগান্তর' সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে এবং এটা আইনত দণ্ডনীয় অপরাধ ***

7
খেলাপি ঋণ এক লাখ কোটি টাকা ছাড়িয়েছে- আপনি কি মনে করেন এই অর্থ উদ্ধারে সরকারের উদ্যোগ যথেষ্ট?

ধন্যবাদ! আপনার মন্তব্যের জন্য।

এই বিভাগের আরো খবর পড়ুন>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close