আজ সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল
বিজ্ঞপ্তি
  • সারাদেশে সংবাদদাতা ও বিঞ্জাপন প্রতিনিধি নিয়োগ চলছে। ই-মেইল করুন- hrd.nobojugantor@gmail.com
খেলাধুলা

কপাল পুড়তে যাচ্ছে মুস্তাফিজের!

চূড়ান্ত হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসর শুরু হওয়ার দিনক্ষণ। সূচি চূড়ান্ত না হলেও বিসিসিআই জানিয়েছে, ২০২২ সালের এপ্রিল বসবে প্রতিযোগিতাটির আগামী আসর। এদিকে, আগামী আসরের জন্য দলের তারকা ক্রিকেটারদের ধরে রাখতে মরিয়া ফ্রাঞ্চাইজিগুলো।

আগামী আসরের জন্য চেন্নাই সুপার কিংস দলে রেখে দিয়েছে তাদের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। পাঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুলকে দলে ভিড়িয়েছে নতুন ফ্রাঞ্চাইজি লক্ষ্ণৌ। অন্যদিকে, রাজস্থান রয়্যালসও তাদের অধিনায়ক সাঞ্জু স্যামসনকে ধরে রেখেছে।

Advertisements

ভারতীয় সংবাদ মাধ্যমসূত্রে জানা গেছে, ১৪ কোটি টাকাতে তাকে রেখে দিচ্ছে দল। এছাড়া তিনজন বিদেশি ক্রিকেটারকে রেখে দেওয়ার ব্যাপারে চিন্তাভাবনা চলছে রয়্যালসের অন্দরমহলে। তবে অবাক করা বিষয় হচ্ছে, সে তালিকায় নাম নেই ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমানের।

এদিকে জোফ্রা আর্চারের ইনজুরির কারণে রাজস্থান রয়্যালসে গত মৌসুমের শুরু থেকেই খেলার সুযোগ পান মুস্তাফিজ। তবে নিজের সামর্থ্য দিয়ে দিনে দিনে হয়ে উঠেন দলের প্রধান বোলিং ভরসা। তার চার ওভারের স্পেল গুরুত্বপূর্ণ অবদান রাখে দলের প্রতিটি জয়ে।

Advertisements

গণমাধ্যমসূত্রে জানা গেছে, স্যামসন ছাড়াও তিনজন বিদেশি খেলোয়াড়কে রেখে দেওয়ার ব্যাপারে ভাবছে রয়্যালস কর্তৃপক্ষ। ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন, জস বাটলার, জোফ্রা আর্চার এবং ভারতীয় ক্রিকেটারের মধ্যে যশস্বী জয়সওয়ালকে নিয়ে কথা এগোচ্ছে।

যদিও জস বাটলার আইপিএলের দু্বাই পর্বে না খেলেই চলে গিয়েছিলেন। এছাড়া জোফ্রা আর্চার এখনো ক্রিকেটে ফিরতে পারেননি। কবে ফিরবেন তাও অনিশ্চিত। অন্যদিকে, ফিট আছেন কেবল অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন। তবুও তাদের রেখে দেওয়ার ব্যাপারে জোরালো কথা হচ্ছে।

নব যুগান্তর /এসএম

বিষয়

*** 'নব যুগান্তর' সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে এবং এটা আইনত দণ্ডনীয় অপরাধ ***

7
খেলাপি ঋণ এক লাখ কোটি টাকা ছাড়িয়েছে- আপনি কি মনে করেন এই অর্থ উদ্ধারে সরকারের উদ্যোগ যথেষ্ট?

ধন্যবাদ! আপনার মন্তব্যের জন্য।

এই বিভাগের আরো খবর পড়ুন>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close